যদি না কাটে সময়
- ~নীল নক্ষত্র ০৪-০৫-২০২৪

দেখ তুমি দেখে নিও
এ কটা দিন কেটে যাবে চোখের পলকে।
পথ চেয়ে থেকে থেকে করনা মহাকাল প্রতিটা মূহূর্তকে।
যদি না কাটে সময়,
হয় যদি সুখ স্মৃতিরা উদয়
তবে ভেবে নিও আমিও আছি পাশে।
ঘুম যদি না আসে রাতে,বিছানায় এপাশ ওপাশ,
চলে এসো দক্ষিনা জানালায় চেয়ে থেক ঝলমলে চাঁদ,
দৃষ্টির হয়ে যাবে সাক্ষ্যাত্,
আমারো যে আসে এমনো রাত।
দেখ তুমি দেখে নিও,
এ কটা দিন কেঁটে যাবে চোখের পলকে।
পথ চেয়ে থেকে থেকে করনা মহাকাল প্রতিটা মূহূর্তকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।